রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ঝালকা‌ঠি‌তে "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম" এর কমিটি গঠন

শনিবার, নভেম্বর ২৫, ২০২৩
ঝালকা‌ঠি‌তে "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম" এর কমিটি গঠন

ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি:

দেশের শীর্ষস্থানীয় ও বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী ও সেচ্ছাসেবী সংগঠন "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম" ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টি উপজেলা শাখার কেন্দ্রীয় সংগঠনের নির্দেশক্রমে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে ।

মিলন কা‌ন্তি দা‌সের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন নল‌ছি‌টি সরকা‌রি ক‌লে‌জের সহ‌যোগী অধ‌্যাপক মো. সামসুল আলম খান বাহার, প্রধান উপ‌দেষ্টা হি‌সে‌বে ছি‌লেন ডা. মো. ইউসুফ আলী তালুকদার

শ‌নিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় নল‌ছি‌টি উপজেলা প্রেসক্লাবের মিলনায়ত‌নে এক জরুরি সমন্বয় সভায় উক্ত আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় ।
আহ্বায়ক কমিটিতে আলহাজ্ব এইচ এম আখতারুজ্জামান বাচ্চু‌কে আহ্বায়ক ও মো. নাজমুল হায়দার খান বাদল‌কে সদস্য সচিব হিসেবে দায়িত্ব প্রদান করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে । এছাড়াও যুগ্ম আহ্বায়ক হিসেবে ই‌ঞ্জিঃ মো. মাসুম হোসাইন, মাওলানা মো. আব্দুল কুদ্দুস, মো. না‌সিম সর্দার, যুগ্ম সদস্য সচিব হিসেবে মো. এমদাদুল হক, মো. শাহআলম তালুকদার। সদস্য হিসেবে হা‌ফেজ মাওঃ মো. মাহবুবুর রহমান শা‌মিম, মো. ম‌শিউর রহমান খান, মো. শাহাদাত আলম ফ‌কির, খান মুহাম্মদ মিল্লাত, মো. আল ওয়া‌লিদ হোসাইন, তু‌হিন মিত্র, মো. ও‌হিদুল ইসলাম মিথুন, মো. না‌দিম, মো. আ‌মিন হোসাইন, মো. নাঈম ম‌ল্লিক, সাথী আক্তার, স‌নিয়া আক্তার, সু‌মি আক্তার, তা‌নিছা ইসলাম খু‌শি ও সৌ‌মি‌লি দাস প্রথমা সহ আরও অনেকের নাম ঘোষণা করা হয় ।

 সভায় মনোনয়ন বোর্ডের প্রধান যায়য়ায়দিন’র নল‌ছি‌টি উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন বলেন, "যায়যায়দিন" দেশের পাঠকনন্দিত একটি জাতীয় দৈনিক । "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” পাঠকদের একটি অরাজনৈতিক, অসাম্প্রদা‌য়িক ও সেবামূলক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন । "যায়যায়দিন" কেবল একটি সংবাদপত্র নয়, দেশের মাটি ও মানুষের শুভ, কল্যাণ ও শ্রয়োবোধ প্রতিষ্ঠায় সচেষ্ট জনসচেতনতামূলক একটি জাতীয় পর্যায়ের বড় প্লাটফ্রম। আর তাই একদিকে যেমন, “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” দেশের বিপুল সংখ্যক তরুণসমাজকে সাথে নিয়ে শিক্ষা, সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশগ্রহন করে দেশপ্রেম ও মানবকল্যাণে কাজ করছে। অন্যদিকে বাংলাদেশের বিপুল সংখ্যক তরুণ পাঠকসমাজকে তাদের মেধা, শ্রম, শিক্ষা ও রুচি দিয়ে দেশ, মাটি মানুষের মানবতার কল্যাণে তরুণদের মধ্যে এই মানবিক মূল্যবোধ সঞ্চার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি ।

উক্ত সভায় আরো দিক নি‌র্দেশনামূলক বক্তব‌্য ‌দেন নব গ‌ঠিত ক‌মি‌টির আহ্বায়ক এইচ এম আকতারুজ্জামান বাচ্চু, যুগ্ন আহ্বায়ক মাও‌ঃ মো. আব্দুল কুদ্দুস, মো. না‌সিম সর্দার, প্রধান উপ‌দেষ্টা ডা. মো. ইউসুফ আলী তালুকদার, সদস‌্য স‌চিব নাজমুল হায়দার খান বাদল, যুগ্ন সদস‌্য স‌চিব মো. এমদাদুল হক, মো. শাহআলম তালুকদার, সদস‌্য মো. শাহাদাত আলম ফ‌কির, খান মুহম্মদ মিল্লাত ।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তিনি ব‌লেন, "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরা‌মের" সকল লক্ষ‌্য ও উ‌দ্দেশ‌্য এবং কর্মসূ‌চি জনকল‌্যাণমূলক কিন্তু কাগ‌জে কল‌মের ম‌ধ্যে সীমাবদ্ধ থাক‌লে চল‌বে না অন্তত এর দু`এক‌টি কার্যক্রম বাস্ত‌বে দেখ‌তে চাই ।

পরে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” নল‌ছি‌টি উপজেলা শাখার নব-মনোনিত সদস্যরা দেশ ও জাতীর কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাতের মাধ‌্যমে সভার সমাপ্তি ঘোষনা করেন #

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল